ঢাকা, বৃহস্পতিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

ড্রাম থেকে নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
ড্রাম থেকে নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় আটক ১

বরিশাল: বরিশালে বাসে থাকা ড্রাম থেকে সাবিনা বেগম নামে এক নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় রহিমা বেগম নামে একজনকে আটক করেছে পুলিশ।  

রোববার (২২ নভেম্বর) বিকেলে তাকে আটক করা হয়।

রহিমা গৌরনদী উপজেলার ডিমালয় গ্রামের বাসিন্দা আব্দুল খালেকের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, রহিমাকে কোন জায়গা থেকে আটক করা হয়েছে তা তদন্তের স্বার্থে পরবর্তীতে বলবো। তবে হত্যাকাণ্ডটি সংঘঠিত হয়েছে বরিশাল নগরের কাশিপুরে। সেখানকার ভূঁইয়া বাড়ি এলাকার নির্মাণাধীন একটি বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটনো হয়। এরপর ড্রামে মরদেহ ভরে তা বাসে করে ভুরঘাটা আনা হয়। বিস্তারিত পরে জানানো হবে।  

হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি ও রশি উদ্ধার করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

এদিকে নিহতের দেবর ও প্রবাসী শহিদুল ইসলামের ছোট ভাই মনির হাওলাদার জানান, তার ভাই-ভাবির মাধ্যমে বিদেশে যাওয়ার জন্য গৌরনদীর মাহিলাড়া এলাকার খালেক বেশ কিছুদিন আগে চার লাখ টাকা দেয়। দেরি হওয়ায় খালেক বিদেশে যেতে অসম্মতি জানালে সাবিনা সম্প্রতি তাকে (খালেক) দেড় লাখ টাকা ফেরত দেয়। গত শুক্রবার (২১ নভেম্বর) সকালে দুই সন্তান নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গৌরনদীর দিয়াসুরের বাড়ি আসে তার ভাবি। সকাল ১০টার দিকে খালেক হাওলাদার ডাকছে বলে বরিশাল যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সাবিনা। সারা দিনেও সে বাড়ি না ফেরায় বাড়ির লোকজন চিন্তিত হয়ে পড়ে। ওই রাতে ভুরঘাটা বাসস্ট্যান্ডে একটি বাসে থাকা ব্যারেলের মধ্য থেকে অজ্ঞাতনামা হিসেবে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর তার আঙুলের ছাপ মিলিয়ে সাবিনার পরিচয় শনাক্ত করেন গৌরনদী থানা পুলিশ।

** ব‌রিশা‌লে যাত্রীবা‌হী বা‌সে থাকা ড্রামে নারীর মরদেহ

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa