ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মাছের আড়ত থেকে দুই বস্তা মোবাইল ফোন উদ্ধার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
মাছের আড়ত থেকে দুই বস্তা মোবাইল ফোন উদ্ধার! মাছের আড়ত থেকে দুই বস্তা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে, ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নওয়াবেঁকী বাজারের একটি মাছের আড়ত থেকে দুই বস্তা মোবাইল ফোন সেট উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে বস্তায় মোড়ানো অবস্থায় বিভিন্ন ব্র্যান্ডের ৫৩টি মোবাইল সেট উদ্ধার করেন।

গত শুক্রবার রাতে স্থানীয় এক ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোবাইল ফোন সেট চুরি হয়। এ ঘটনায় করা মামলার সূত্র ধরে চার আসামিকে গ্রেফতারের পর তাদের সহযোগীরা এসব মোবাইল সেট ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

চুরির ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকান মালিক আবু সাইদ জানান, শুক্রবার রাতে তালা কেটে তার দোকান থেকে প্রায় ৩০ লাখ টাকার মালপত্র চুরি করা হয়। এ ঘটনায় কয়েকজনকে আসামি করে তিনি একটি মামলা করলে রোববার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চারজনকে গ্রেফতার করে। তাদের পালিয়ে থাকা সহযোগীরা রাতে খোলপেটুয়া নদীর চরে গড়ে ওঠা মাছের আড়তের পাশের একটি দোকানের বারান্দায় এসব মালপত্র রেখে গেছেন। তবে মাত্র আট-১০ লাখ টাকার মালপত্র উদ্ধার হয়েছে।

শ্যামনগর থানার নাজমুল হুদা জানান, শুক্রবার রাতে নওয়াবেঁকী বাজারের ভাই ভাই মোবাইল সেন্টার থেকে কয়েক লাখ টাকার মালপত্র চুরি হয়। এ ঘটনায় করা মামলার বাকি আসামিদের গ্রেফতার ও বাকি মালপত্র উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।