ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আফতাব নগরে গলাকাটা মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
আফতাব নগরে গলাকাটা মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডা আফতাব নগর এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৩৫) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের গলার পাশাপাশি পেটেও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল বলে জানায় পুলিশ।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে বাড্ডা থানা পুলিশ খবর পেয়ে আফতাব নগর রোড নম্বর ৮ ব্লক ই এলাকার একটি খালি জায়গা থেকে ওই মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করে জানান, আফতাব নগর এলাকার ই ব্লকে একটি বাড়ির পাশে খালি জায়গা থেকে অজ্ঞাতনামা ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া, নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

অন্যদিকে, বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে এসে সিআইডির ক্রাইম সিন নিহতের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে। এর মাধ্যমে জানা যায় নিহতের নাম জয়নাল মিয়া। পরে তার স্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। তারা থাকেন রাজধানীর রায়েরবাজার এলাকায়। নিহত জয়নাল অটোরিকশাচালক ছিলেন। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
এজেডএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।