ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

শেরপুরে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
শেরপুরে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু, আহত ৩

শেরপুর: শেরপুরে দুই সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আকলিমা শেফালি (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের সুলতানপুর এলাকায় শেরপুর-নালিতাবাড়ী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

হতাহতরা সবাই নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের সিধুলী গ্রামের বাসিন্দা। নিহত বৃদ্ধা মৃত নূর ইসলামের স্ত্রী। আহতরা হলেন- চান মিয়ার স্ত্রী রানী বেগম (৩৫), মেহের আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৫৫) ও ছেলে মামুন মিয়া (২৩)।  

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শেফালী বেগম নিজ বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশা করে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। অন্যদিকে শেরপুর শহর থেকে আরও একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা নালিতাবাড়ীর দিকে যাচ্ছিলো। পথে সুলতানপুর এলাকায় পৌঁছালে উভয় সিএনজির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দু’টি সিএনজি রাস্তা থেকে ছিটকে গিয়ে ঘটনাস্থলেই শেফালী বেগম মারা যান। পরে স্থানীয়রা অন্যান্য আহত যাত্রীদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে রানী বেগমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার পুলিশ পরিদর্শক (এসআই) জাকির হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa