ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চানাচুর প্যাকেট ও কমলার ভেতরে ইয়াবা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
চানাচুর প্যাকেট ও কমলার ভেতরে ইয়াবা! আটক দুই মাদক ব্যবসায়ী

ফেনী: কমলা লেবু ও চানাচুর প্যাকেটের ভেতরে ইয়াবা ট্যাবলেট ভরে অভিনব কায়দায় চলছে কারবার। চট্টগ্রামের মিরসরাইতে এমন দুই ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ নভেম্বর) কমলার ভেতরে কৌশলে ইয়াবা পাচারের সময় ৩৮০টি ইয়াবা ট্যাবলেটসহ ফয়সাল (৩২) নামে একজনকে আটক করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ফয়সালকে আটক করা হয়েছে। আটক ব্যক্তি কক্সবাজার জেলার টেকনাফ থানার মৃত ফজলুল করিমের পুত্র। মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

একই উপজেলার হাদি ফকিরহাট এলাকা থেকে ৭০৫টি ইয়াবা ট্যাবলেটসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব পোদ্দারের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে হাদি ফকিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। গ্রেফতার শারমীন আক্তার (৩২) কক্সবাজার জেলার চকরিয়া এলাকার এ কে খানের স্ত্রী।

উপ-পরিদর্শক রাজিব পোদ্দার জানান, জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হকের নির্দেশে হাদিফকিরহাট এলাকায় অভিযান পরিচালনা করলে আসামি শারমিনের ভ্যানিটিব্যাগের ভেতরে থাকা চানাচুরের প্যাকেটে ৭০৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০ 
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।