ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজাপুরে যুবকের রহস্যজনক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
রাজাপুরে যুবকের রহস্যজনক মৃত্যু

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলার আদর্শপাড়া এলাকা থেকে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের পাশের একটি তিনতলা বাড়ির প্রবেশ পথ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সকালে উপর থেকে কিছু পড়ার শব্দ শুনতে পান তারা। এরপর এগিয়ে এসে ওই যুবকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। ধারণা করা হচ্ছে, হয়তো তাকে মেরে ফেলে দেওয়া হয়েছে বা তিনি আত্মহত্যা করেছেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের পাশের একটি তিনতলা বাড়ির প্রবেশ পথে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন পথচারীরা। পরে পুলিশ গিয়ে রক্তাক্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্তে বেরিয়ে আসবে।

তিনি আরও জানান, ওই যুবকের পকেট থেকে একটি জাতীয় পরিচয়পত্রসহ বেশকিছু কাগজপত্র উদ্ধার করা হয়েছে। তাতে নাম লেখা রয়েছে মোহাম্মদ আজিজুল হক (৪৫), বাবার নাম মোহাম্মদ আবুল কালাম আজাদ, মায়ের নামে দেলোয়ারা আজাদ এবং ঠিকানা অ্যালিফ্যান্ট রোড, ঢাকা। ঘটনার পর থেকে বাড়ির মালিক জাহাঙ্গীর পলাতক।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।