ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও নাহিদা বারিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
না.গঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও নাহিদা বারিক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের মুসলিমনগর এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক।

শুক্রবার (২৭ নভেম্বর) ইউএনও নাহিদা বারিক ঘটনাস্থলে যান এবং দুপুরে রান্না করা খাবার ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণ করেন।

এ সময় তিনি জানান ক্ষতিগ্রস্তদের সহায়তায় তালিকা প্রস্তুত করা হচ্ছে। এছাড়া তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের খোঁজ নেন।  

এর আগে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাত ১১টায় ওই এলাকায় অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এ সময় টিনশেডের ঘরগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে সরু সড়কের কারণে সেখানে আগুন নেভাতে দ্রুত পদক্ষেপ নিতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, সরু সড়কের কারণে ঘটনাস্থলে পানির ট্যাঙ্কগুলো আমরা প্রবেশ করাতে পারিনি। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে তিনটি ইউনিট। সেখানে ২৫টির মত আধাপাকা ঘর ছিল। মশার কয়েল কিংবা সিগারেটের আগুন থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরুপন করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad