ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে ২৪ জুয়াড়িকে কারাদণ্ড-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
করিমগঞ্জে ২৪ জুয়াড়িকে কারাদণ্ড-জরিমানা আটক ২৪ জুয়াড়ি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নেতৃত্বে ২৪ জুয়াড়িকে আটকের পর ২২ জনকে কারাদণ্ড ও দু’জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান বাংলানিউজকে এ তথ্য জানান।


 
এর আগে, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনগত রাতে করিমগঞ্জের সাদকখালী এলাকা থেকে তাদের আটক করা হয়।

কারাদণ্ডপ্রাপ্ত ২২ জন হলেন- হাবিবুর রহমান (৫৫), ইয়াসিন (৩৯), নূরজ্জামান (৪৫), সুহেল (৩২), আলম (৩৫), আলাল (৪৫), আবু সাঈদ (৬১), লিটন দাস (৪৮), দুলাল মিয়া (৫২), শহিদুল ইসলাম (৪৮), শাহজাহান (৫০), আবু বকর (৫৯), দ্বীন ইসলাম (৩০), সুরুজ আলী (২৭), নিজাম উদ্দিন (৪৮), শহিদুল্লাহ (৬০), জিয়াউর রহমান (৪২), রফিকুল ইসলাম (৪০), আতিক (৪৭), আবু সাঈদ (৪৫), জুলহাস (৫০) ও গোলাম মিয়া (৫০)।  

জরিমানাপ্রাপ্ত দু’জন হলেন- প্রিয়তোষ সরকার (৪৬) ও সুমন পাল (৩৮)।  

কারাদণ্ড ও জরিমানাপ্রাপ্ত জুয়াড়িদের বাড়ি কিশোরগঞ্জ জেলাসহ ব্রাহ্মণবাড়িয়া ও ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলায়।  

বিএন এম শোভন খান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার সাদকখালী এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে ওই ২৪ জুয়াড়িকে আটক করা হয়। সে সময় সেখান থেকে নগদ তিন লাখ ৩৪ হাজার ৪১০ টাকা, তাসসহ বিভিন্ন জয়ার খেলার সামগ্রী জব্দ করা হয়। পরে আটক ২৪ জনের মধ্যে ২২ জুয়াড়িকে ২০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও দুই জুয়াড়িকে ১০০ টাকা করে জরিমানা করেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব দত্ত।
 
বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।