ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় কারখানার ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
আশুলিয়ায় কারখানার ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার ছাদ থেকে পড়ে ফারজানা আক্তার (২২) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে আশুলিয়ার কাঠগড়ার নতুন পুকুরপাড় এলাকায় ক্রসওয়ার ইন্ড্রাস্টি লিমিটেড কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ফারজানা ময়মনসিংহের হালুয়াঘাট থানার বারই বাজার এলাকার নিজাম উদ্দিনের মেয়ে। তিনি দুই মাস হলো ওই কারখানায় চার তলায় সুইং সেকশনে কাজ করতেন।

জানা গেছে, বিকেলে কারখানাটির সাত তলার ছাদ থেকে নিচে পড়ে যান ফরজানা। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

কারখানাটির প্রশাসন বিভাগের কর্মকর্তা তৌহিদুর রহমান বাংলানিউজকে জানান, ফারজানা গত সাত দিন যাবত কারখানায় আসেনি। শুক্রবার তিনি কারখানায় আসেন এবং দুপুরে খাবারের সময় হঠাৎ কারখানার ছাদের ওপর ওঠে লাফ দেন। ধারণা করা হচ্ছে, মেয়েটি আত্মহত্যা করেছেন।  

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ফারজানা আত্মহত্যা করেছেন। তবে তদন্ত করে মূল কারণ জানার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।