ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় চু‌রি হওয়া নবজাতকের মরদেহ উদ্ধার, বাবা গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
সাতক্ষীরায় চু‌রি হওয়া নবজাতকের মরদেহ উদ্ধার, বাবা গ্রেফতার  সোহান ও তার বাবা

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালীতে দিনদুপুরে চুরি হওয়ার ৩৬ ঘণ্টা পর ১৫ দি‌নের নবজাতক সোহানের মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ।


শুক্রবার (২৭ ন‌ভেম্বর) দিনগত রাত ১টার দিকে হাওয়ালখালী এলাকায় নিজেদের বাড়ির টয়লেটের ট্যাংকের ভেতর থেকে নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়।

এর আগেই সোহানের বাবা সোহাগ হোসেনকে গ্রেফতার করে পু‌লিশ।  

অপরদিকে নবজাতকটির মা অসুস্থ থাকায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে শুক্রবার সকালে সদর থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পৃথকভাবে চুরি হওয়া শিশুটি উদ্ধারে কাজ শুরু করে। দুপুরে নবজাতকটি হারিয়েছে উল্লেখ করে তার বাবা সোহাগ হোসেন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, হতদরিদ্র সোহাগ স্ত্রী ফতেমাকে নিয়ে হাওয়ালখালী গ্রামে নানার বা‌ড়ি‌তে থাকেন। বৃহস্পতিবার দুপু‌রে বা‌ড়ির বারান্দায় ১৫ দিনের সোহানকে নিয়ে মা ফাতেমা ঘুমাচ্ছিলেন। কোনো এক ফাঁকে মায়ের পাশ থেকে নবজাতকটি চুরি হয়ে যায়। প্রায় ৩৬ ঘণ্টা পর ওই নবজাত‌কের মর‌দেহ উদ্ধার করা সম্ভব হ‌য়ে‌ছে। এ ঘটনায় নবজাতকটির বাবা‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। প‌রে বিস্তা‌রিত জানা‌নো হ‌বে।

বাংলাদেশ সময়: ০৭৩৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।