ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

টুঙ্গিপাড়ায় বাস খাদে পড়ে নিহত ৪, আহত ১৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
টুঙ্গিপাড়ায় বাস খাদে পড়ে নিহত ৪, আহত ১৯ খাদে পড়ে যাওয়া যাত্রীবাহী বাসটি। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার মালেকের বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৯ যাত্রী।

 

শনিবার (২৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে গোপালগঞ্জ-পিরোজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত চারজন হলেন, টু‌ঙ্গিপাড়ার বড় ডুমু‌রিয়া গ্রামের সুমন্ত কীর্তনীয়ার ছেলে কৃষ্ণ কীর্তনীয়া (৩২),‌ জেলার মুকসুদপুর উপ‌জেলার বা‌টিকামা‌রী গ্রামের র‌ণ‌জিৎ ধরের ছেলে সন‌জিৎ ধর (৪০), বা‌গেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ গ্রা‌মের ঠাণ্ডা মিয়া (৫৫) ও টু‌ঙ্গিপাড়ার নিলফা গ্রামের মোমরেজ মোল্লার ছেলে ভ্যানচালক আকামু‌দ্দিন মোল্লা (৫৫),

আহত ১৯ জনের মধ্যে ১৩ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনো কারও নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পিরোজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দোলা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ইঞ্জিনচালিত একটি ভ্যানগাড়িকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন বাসযাত্রী ও একজন ভ্যানচালক নিহত হন। এ সময় আহত হয়েছেন আরও ১৯ বাস যাত্রী।  

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাছিম বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০/আপডেট: ১৪৩৫ ঘণ্টা
আরএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa