ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারি ২০২১, ১২ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

হবিগঞ্জে ১৭৬ পরিবারকে প্রবাসীদের অর্থ সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
হবিগঞ্জে ১৭৬ পরিবারকে প্রবাসীদের অর্থ সহায়তা

হবিগঞ্জ: করোনা ভাইরাস পরিস্থিতিতে হবিগঞ্জ জেলার ১৭৬টি পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়েছে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইন্ক।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে জেলা শহরের জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ও কলেজ প্রাঙ্গনে এক অনুষ্ঠানে এ সহায়তা দেওয়া হয়।

অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের এমপি মো. আবু জাহির প্রধান অতিথি ছিলেন।

১৭৬টি পরিবারের পক্ষে একজন করে নারী ও পুরুষ অনুষ্ঠানস্থলে এসে সহায়তা নেন। তাদের প্রত্যেকের হাতে নগদ ৬০০ টাকা করে টাকা ও দুইটি মাস্ক তুলে দেওয়া হয়।

জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ও কলেজের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইডিয়াল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এমএ রাজ্জাক, হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান শফিকুল বারী আউয়াল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, ধর্মঘর কলেজের অধ্যক্ষ আলী আজগর, কবির কলেজিয়েট একাডেমির অধ্যক্ষ জালাল উদ্দিন শাওন, প্রবাসী আওয়ামী লীগ নেতা জাকারিয়া চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন হবিগঞ্জ অগ্রনী ব্যাংকের সিনিয়র অফিসার শাহ জয়নাল আবেদীন রাসেল এবং পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন বায়তুল আমান জামে মসজিদের খতিব মুফতি আলমগীর হোসেন সাঈফী। এতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা ও সমাজকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa