ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় শিল্প পুলিশের এসআই নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় শিল্প পুলিশের এসআই নিহত

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের  বাসন থানাধীন মোগরখাল এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। এ ঘটনায় এক কনস্টেবল আহত হয়েছেন।

 

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুরে ভোগড়া-মিরেরবাজার সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম সাইফুর রহমান (৪৮)। তিনি ঠাকুরগাঁও সদর থানার কচুবাড়ি কৃষ্টপুর এলাকার লুৎফর রহমানের ছেলে। সাইফুর রহমান গাজীপুরে শিল্প পুলিশে কর্মরত ছিলেন।  

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল আলম বাংলানিউজকে জানান, গাজীপুরে শিল্প পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন সাইফুর রহমান। বিকেলে তিনি মোটরসাইকেলযোগে মোগরখাল এলাকায় শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন। এ সময় তার মোটরসাইকেলের পেছনে তুহিন নামে এক কনস্টেবল ছিলেন।  মোগরখাল এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে এসআই সাইফুর রহমান ও কনস্টেবল তুহিন গুরুতর আহত হন।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাইফুর রহমানকে মৃত ঘোষণা করেন। কনস্টেবল তুহিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় কাভার্ডভ্যানের চালক মো. আরিফ (২০) ও হেলপার মো. আমজাদ হোসেনকে (১৯) কাভার্ডভ্যানসহ আটক করা হয়েছে।  
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০ 
আরএস/এসআইএস
           
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa