ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে রেস্তোরাঁর প্রধান শেফের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে রেস্তোরাঁর প্রধান শেফের আত্মহত্যা

রাজশাহী: রাজশাহী মহানগরীর একটি রেস্তোরাঁ থেকে সেখানকার প্রধান শেফের (রাঁধুনী) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার নিউমার্কেট এলাকায় ‘দ্য হাইড আউট’ ক্যাফেতে এই ঘটনা ঘটে।

নিহত ওই রেস্তোরাঁ শেফের নাম শাহীন আলম শুভ (২৮)। তিনি রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর এলাকার নূরপুর মহল্লার মাহবুবুর রহমানের ছেলে। এছাড়া শুভ রাজশাহী কলেজ থেকে স্নাতক শেষ করেছেন।

ঘটনার পর রেস্তোরাঁ মালিক দাবি করেছেন, প্রেমঘটিত কারণে শেফ শাহীন আলম শুভ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রেস্তোরাঁটির মালিক জুবায়ের হোসেন জানান, তার রেস্তোরাঁ একটি ভবনের তৃতীয় তলায়। চতুর্থ তলায় রান্নার কাজ চলে। আর পঞ্চম তলায় রেস্তোরাঁ কর্মীরা থাকেন। সেখানেই ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শুভ।

জুবায়ের বলেন, বেলা সাড়ে ৩টার দিকে এক তরুণী তার রেস্তোরাঁর কাওসার হোসেন নামে এক ওয়েটারকে ফোন করেন। ওই তরুণী তাকে বলেন, শুভ কিছু একটা দুর্ঘটনা ঘটাতে পারে। তিনি ওই ওয়েটারকে দ্রুত শুভর কাছে যেতে বলেন। কাওসার গিয়ে দেখেন ঘরের দরজা বন্ধ। এ সময় কয়েকজন মিলে দরজাটি ভাঙা হয়। এরপর শুভকে সিলিং থেকে নামানো হয়।

রেস্তোরাঁ মালিক বলেন, তখনও শ্বাস-প্রশ্বাস চলছিল। তাই তারা তাকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখান থেকে হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়। এখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর থানা পুলিশ এবং শুভর পরিবারকে বিষয়টি জানানো হয়। বর্তমানে শুভর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল রেস্তোরাঁ এবং কর্মীদের থাকার জায়গা পরিদর্শন করছেন। কিন্তু ঘটনার বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন মহনগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন। তবে তিনি খোঁজ-খবর নিয়ে দেখবেন বলেও জানান এসময়।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এসএস/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।