ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে নিজ বাড়িতে বৃদ্ধকে গলা কেটে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
রাজশাহীতে নিজ বাড়িতে বৃদ্ধকে গলা কেটে হত্যা রাজশাহীতে নিজ বাড়িতে বৃদ্ধকে গলা কেটে হত্যা

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলায় মানসুর রহমান (৭০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে। রোববার (১৩ ডিসেম্বর) রাতে উপজেলার শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

রাতে বৃদ্ধ একাই তার বাড়িতে ছিলেন। বাড়িতেই তাকে গলা কেটে হত্যা করা হয়। শলুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিয়াউল হক মাসুম এ তথ্য নিশ্চিত করেছেন।

শলুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিয়াউল হক মাসুম বাংলানিউজকে জানান, নিহত মানসুর রহমানের স্ত্রী ঢাকায় তার ছেলের বাড়ি গেছেন। তিনি বাড়িতে একাই ছিলেন। সন্ধ্যার পর গৃহকর্মী বাড়ির প্রধান ফটকে তালা দিয়ে চলে যান। এরপর রাত সাড়ে আটটার দিকে প্রতিবেশীরা বাড়ির ভেতর থেকে মানসুরের গোঙ্গানোর শব্দ শুনতে পান। তখন গৃহকর্মীকে ডেকে এনে বাড়ির তালা খোলা হলে তারা গলা কাটা অবস্থায় মানসুর রহমানকে পড়ে থাকতে দেখেন। এই সময়ের মধ্যে তিনি মারাও গেছেন।  

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা নিশ্চিত নয়। জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছি। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হবে। পরিবারের লোকজন আসলে এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলে জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এসএস/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।