ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

হবিগঞ্জে খামারী হত্যায় বিএনপি নেতা ও তার ভাই গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
হবিগঞ্জে খামারী হত্যায় বিএনপি নেতা ও তার ভাই গ্রেফতার খামারী হত্যায় বিএনপি নেতা ও তার ভাই গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর গ্রামে হাঁসের খামারী সালমান শাহ হত্যা মামলায় বিএনপি নেতাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় সদর মডেল থানা পুলিশ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছে।

এর আগে রোববার বিকেলে জয়নগর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া দু’জন হলেন, সদর উপজেলার লোকড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও বিএনপি নেতা রিহান উদ্দিন রায়হান (৫২) এবং তার ছোট ভাই বিরাম উদ্দিন (৪৮)।

পুলিশ জানায়, লোকড়া ইউনিয়নের জয়নগর গ্রামে হাঁসের খামারী সালমান শাহকে গত ২১ অক্টোবর রাতে নদীর পাড়ে মারপিট করে তার নৌকা ছিনিয়ে নেয় প্রতিপক্ষ। পরে গুরুতর জখম হওয়া সালমানকে ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর কয়েকদিন পর নিহতের চাচা ইস্কান্দর ভান্ডারী হবিগঞ্জর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে ৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছিলেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বাংলানিউজকে জানিয়েছেন, রোববার জয়নগর গ্রাম থেকে দুইজনকে গ্রেফতারের পর রিহান উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া তার ভাই বিরাম উদ্দিনকে নিয়ে এ মামলার অন্য আসামী ধরতে অভিযান চলছে।

 বাংলাদেশ সময়: ০৪৪৯  ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।