ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

সুনামগঞ্জ: দক্ষিণ সুনামগঞ্জে সিলেট-সুনামগঞ্জ সড়কে পৃথক দু'টি সড়ক দুর্ঘটনায় এক জন নিহত ও তিন জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার শান্তিগঞ্জ ও পাগলা এলাকায় মহাসড়কে দুর্ঘটনা দু’টি ঘটে।

নিহত ব্যক্তি হলেন, সুনামগঞ্জ সদর থানার সৈয়দপুর এলাকার মোটরসাইকেল চালক জলিল মিয়া (২০)।

আহতরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলিনা আক্তার হেলেন (৩৬), তার স্বামী এমদাদুর রহমান (৪০), ও ছাতক উপজেলার দিঘলী গ্রামের পিকআপ চালক আব্দুল মজিদ (৪০)।

পুলিশ জানায়, বিকালে উপজেলার পাগলা বাজারে মাদ্রাসাপাড়া এলাকায় সুনামগঞ্জ থেকে সিলেটগামী পিকআপ থেকে ড্রাইভার আব্দুল মজিদ দরজা খুলে নামার সময় পিছনে থাকা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলিনা আক্তার হেলেনের (৩৬) মোটরসাইকেল পিকআপের দরজার সঙ্গে ধাক্কা খায়। এতে পিকআপ চালক আব্দুল মজিদ (৪০) এবং বাইকে থাকা হেলিনা ও তার স্বামী এমদাদুর রহমান (৪০) ছিটকে পড়েন। পিকআপ চালক গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট পাঠানো হয়। আর হেলিনা ও এমদাদুর স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

অন্যদিকে উপজেলার শান্তিগঞ্জে নির্মাণাধীন টেক্সটাইল ইন্সটিটিউটের পাশে মোটরসাইকেল (নাম্বারবিহীন) দুর্ঘটনায় আহত বাইক চালক জলিল মিয়াকে (২০) স্থানীয়রা উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। তবে কিভাবে দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির মিয়া বাংলানিউজকে বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় দু'টি বাইক ও পিকআপ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।