ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা

গোপালগঞ্জ: মহান বিজয় দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল পৌনে ১০টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন ও আব্দুল আউয়াল শামীমের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে দলের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

 

এরপর আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু, তাঁর পরিবারের নিহত সদস্য ও শহীদদের রুহের মাগফিরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে বিজয় দিব‌সের প্রথম প্রহ‌রে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের সমা‌ধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জা‌নি‌য়ে‌ছেন সর্বস্ত‌রের মানুষ।

রাত ১২টা ০১ মিনি‌টে বঙ্গবন্ধুর সমা‌ধি‌তে জেলা প্রশাসন, পু‌লিশ প্রশাসন, জেলা-উপ‌জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহ‌যোগী সংগঠ‌নের নেতাকর্মীরা শ্রদ্ধা জানান। এরপর একে একে শ্রদ্ধা জানান বি‌ভিন্ন সরকা‌রি-বেসরকা‌রি প্রতিষ্ঠান, সামা‌জিক ও সংস্কৃ‌তিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্ত‌রের মানুষ।  

শ্রদ্ধা নি‌বেদন শে‌ষে ১৯৭৫ এর ১৫ আগস্ট হত্যার শিকার বঙ্গবন্ধু ও তাঁর পরিবা‌রের সদস্যদের এবং ১৯৭১ মহান মু‌ক্তিযু‌দ্ধে শহীদদের রু‌হের মাগফিরাত কামনা ক‌রে মোনাজাত করা হয়।  

এ সময় জেলা প্রশাসক শা‌হিদা সুলতানা, পু‌লিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, জেলা আওয়ামীলী‌গের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।  

ভোরে শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, বিশ্ববিদ্যালয়, কলেজ, স্কুলের শিক্ষার্থী ও সাধারণ মানুষের পক্ষে শ্রদ্ধা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।