ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

পদ্মাসেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
পদ্মাসেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, পদ্মাসেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি। তবে বিএনপির নয়।

কেননা, আপনারা এটা নিয়ে ষড়যন্ত্র করেছেন।

‘পদ্মাসেতু কারো পৈতৃক সম্পতি নয়’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন কথার জবাবে তিনি এসব কথা বলেন।  

বুধবার (১৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে মন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যামে আখাউড়ায় আয়োজিত বিজয় দিবস আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।  

মন্ত্রী বলেন, পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র হয়েছে। আমাদের সৌভাগ্য যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো যোগ্য নেতা পেয়েছি। তিনি দেশের টাকায় পদ্মাসেতু করার ঘোষণা দেন। আজ বিজয় দিবসে গর্ব করে বলতে পারি পদ্মাসেতু হয়ে গেছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও নূর এ আলম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, সহকারী কমিশনার (ভূমি) মেজবাউল আলম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।