ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

উল্টো দিকে কলাগাছে উঠলেন ইব্রাহিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
উল্টো দিকে কলাগাছে উঠলেন ইব্রাহিম

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় উল্টো দিকে কলাগাছে উঠে সবাইকে অবাক করে দিলেন যুবক ইব্রাহিম মিয়া (২০)।

বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলার বুড়িরবাজারে শিবরাম কিন্ডার গার্টেন স্কুলে এ কসরত প্রদর্শন করেন ইব্রাহীম।

ইব্রাহী মিয়া উপজেলার ভাদাই ইউনিয়নের বসিনটারী গ্রামের নিজাম উদ্দিন আউলিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, ছোট বেলা থেকে বিভিন্ন গাছে উঠাই শখ ছিল ইব্রাহীমের। সেই শখ থেকে মাথা নিচমুখে রেখে দু'পা উপরে নিয়ে উল্টো পথে গাছে উঠার কৌশল আয়ত্ত করেন তিনি। স্বাভাবিকভাবে পিচ্ছিল কলাগাছে উঠা দুস্কর হলেও যুবক ইব্রাহীম মিয়া দু'পা উপরে ও মাথা নিচু করে উল্টো পথেই নির্বিঘ্নে ২০ ফিট উচু কলাগাছে উঠতে পারেন।

বুধবার (১৬ডিসেম্বর) বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষে স্থানীয় সৈনিক পাড়া গাছে ওঠার খেলা ও আলোচনা সভার আয়োজন করেন। সেই অনুষ্ঠানে উল্টো দিকে মাত্র ২ মিনিটেই ২০ ফিট কলাগাছে উঠে দর্শকদের অবাক করে দেন যুবক ইব্রাহীম। পুরুস্কার হিসেবে তাকে নগদ কিছু টাকা তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

অবসরপ্রাপ্ত শিক্ষক আশরাফুল আলম রাজুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন, ভাদাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রোকনুজ্জামান রোকন, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া আসাদুন্নবী হিরা, উপজেলা প্রেসক্লাব সভাপতি ফরহাদ আলম সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।