ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

উত্তরার চাঞ্চল্যকর জিসান হত্যার ঘটনায় ৯ জন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
উত্তরার চাঞ্চল্যকর জিসান হত্যার ঘটনায় ৯ জন গ্রেফতার

ঢাকা: রাজধানীর আবদুল্লাহপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে চাঞ্চল্যকর জিসান হাবিব (১৮) হত্যা মামলায় ৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগ।

বুধবার (১৬ ডিসেম্বর) ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, চাঞ্চল্যকর জিসান হত্যা মামলার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেস্বর) উত্তরা পূর্ব থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গত বুধবার (৯ ডিসেম্বর) রাত ১০টার দিকে উত্তরার আবদুল্লাহপুর এলাকায় জিসান ও তার আত্মীয় রুহল আমিন (১৭) নামে আরেক শিক্ষার্থী ছিনতাইকারীদের কবলে পড়ে। এ সময় ঘটনাস্থলে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জিসান মারা যান।

পুলিশ জানায়, জিসান হাবিবের বাড়ি নোয়াখালী সোনাইমুড়ি উপজেলার বিহেরগাঁও গ্রামে। গত ৭ নভেম্বর নোয়াখালী থেকে সে ধামরাইয়ে ফুপুর বাড়িতে বেড়াতে আসে। সে নোয়াখালীর স্থানীয় একটি কলেজে এইচএসসি প্রথমবর্ষের ছাত্র।

পরে গত বুধবার (৯ ডিসেম্বর) ফুপুকে বিমানবন্দরে পৌঁছে দিতে ধামরাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসেছিল জিসান। বিমানবন্দর থেকে ধামরাইয়ে ফেরার পথে আবদুল্লাহপুরে এ ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।