ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

গায়ে হলুদ অনুষ্ঠানে মদপানে ১ জনের মৃত্যু, ৪ জন অসুস্থ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
গায়ে হলুদ অনুষ্ঠানে মদপানে ১ জনের মৃত্যু, ৪ জন অসুস্থ

ঢাকা: রাজধানীর মোহাম্মপুর জেনেভা ক্যাম্পে গায়ে হলুদের অনুষ্ঠানে মদপানে স্বপন (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চার জন।

হাসপাতালে ভর্তিরতরা হলো- রাসেল (১৮) কালু (১৭) ফয়সাল (১৬) আলতাব (১৯)।  তাদেরকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহাম্মপুর থানার (ওসি অপারেশন) মো. দুলাল হোসেন জানান, মৃত স্বপন ও অসুস্থরা মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পের বাসিন্দা। গত দুই দিন আগে ক্যাম্পে গায়ে হলুদের অনুষ্ঠান ছিলো। সেখানে তারা এলকোহল পান করে। বুধবার (১৬ ডিসেম্বর) দুপুরে তারা পাঁচজন অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে চিকিৎসার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে বিকেল ৩টার দিকে স্বপনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং বাকি চারজনকে সেখান থেকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

স্বপন বাবুর্চির কাজ করতো বলে জানা গেছে। তার বাবার নাম নুরু মিয়া। মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।