ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

জাতীয়

যশোরে চাঁদার দাবিতে ঠিকাদারকে মারপিটের অভিযোগ, মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
যশোরে চাঁদার দাবিতে ঠিকাদারকে মারপিটের অভিযোগ, মামলা

যশোর: যশোরে চাঁদার দাবিতে মহিদুল ইসলাম ওরফে মিন্টু মৃধা (৫০) নামে এক ঠিকাদারকে মারপিট ও ছুরিকাঘাতে জখম এবং এক লাখ টাকা কেড়ে নেওয়ার অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে।  

শনিবার (২৩ জানুয়ারি) এ ঘটনায় যশোর কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়।

 

আসামিরা হলেন, জগহাটি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে বাচ্চু (৪৫), সামাদ ঢালীর ছেলে আব্দুর রাজ্জাক (৫০), শহর মল্লিকের ছেলে নবাব আলী (৪২), আনছান ঢালীর ছেলে মোক্তার (৪৫), মৃত এরশাদের ছেলে আনিছুর রহমান (৪৫) এবং সোনা ঢালীর ছেলে শিপন ঢালী (৪৫)।

ভুক্তভোগীর ভাই সাবির আহমেদ কোতয়ালি থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, তাদের বাড়ি চৌগাছার ইছাপুর গ্রামে। বর্তমানে সাবির আহমেদ শহরের পালবাড়ি রয়েল কমিউনিটি সেন্টার মোড়ের মনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। তার ভাই মিন্টু একজন ঠিকাদার। বর্তমানে জগহাটি-কমলাপুর সড়কের কাজ করছেন। আসামিরা চিহ্নিত চাঁদাবাজ। মাস দু’য়েক আগে আসামিরা তার ভাইয়ের কাছে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে ক্ষতি করা হবে বলে  হুমকি দেয়।  

গত ১৯ জানুয়ারি বিকেল ৩টার দিকে আসামিরা জগহাটি মোড়ে যায় এবং তার ভাই মিন্টুর কাছে চাঁদা দাবি করে। ওই সময় তার ভাইয়ের কাছ থেকে চাঁদাস্বরুপ ৫০ হাজার টাকা নিয়ে যায়। এই ঘটনার দু’দিন পর ২১ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে আসামিরা জগহাটি মোড়ে যায়। সেখানে গিয়ে মিন্টু মৃধার কাছে ফের ৫০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে না চাইলে তাকে মারপিট করা হয়। চাকু দিয়ে তার মাথায় আঘাত করলে হেলমেটে লাগে। এরপর তাকে বেধড়ক কিল ঘুষি মেরে জখম করে। এবং তার কাছে থাকা এক লাখ টাকা কেড়ে নিয়ে যায়। যাওয়ার সময় ফের হুমকি দিয়ে যায়। এরপর তিনি ঘটনাস্থলে গিয়ে তার ভাইকে আহত অবস্থায় দেখতে পান এবং তাকে ওই দিনই চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
ইউজি/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa