ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সমাজে শৃঙ্খলা বজায় রাখতে খেলাধুলার বিকল্প নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
সমাজে শৃঙ্খলা বজায় রাখতে খেলাধুলার বিকল্প নেই

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, সমাজে শৃঙ্খলা বজায় রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। আমাদের স্কুল-কলেজের ছেলেদের যদি মাঠে নিতে পারি তাহলে আজকে মাদকের যে ভয়াল অবস্থা তা থেকে কিছুটা বিরত রাখতে পারবো।

খেলাধুলাই একমাত্র সমাধানের পথ।  

রোববার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্পষ্ট নির্দেশনা আছে, কোনো খেলার মাঠ নষ্ট করা যাবে না। আমরা যখন কোনো স্কুল-কলেজের বিল্ডিংয়ের তদবির নিয়ে যাই তখন তিনি একটা কথাই বলেন, খেলার মাঠ নষ্ট করে কোনো বিল্ডিং করা যাবে না।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী আলী, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম ভূঞাসহ প্রমুখ।

নরসিংদীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শিরোপা জিতেছে পলাশ উপজেলা। মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে তারা ১-০ গোলে নরসিংদী সদর উপজেলাকে হারায়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে যথাক্রমে এক লাখ ও ৫০ হাজার টাকা অর্থ পুরস্কার দেওয়া হয়।

এর আগে, দুপুরে জেলা পরিষদের অর্থায়নে মোসলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়ামের নবনির্মিত তোরণের উদ্বোধন করেন মন্ত্রী।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।