ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হর্ণের শব্দে বিভ্রান্ত পথচারী প্রাইভেটকারের চাপায় নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
হর্ণের শব্দে বিভ্রান্ত পথচারী প্রাইভেটকারের চাপায় নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজ এলাকায় প্রাইভেটকারের চাপায় সুধীর চন্দ্র দেব (৫০) নামে একজন শিক্ষক নিহত হয়েছেন। তিনি লাখাই উপজেলার করাব ইউনিয়নের ফুলতলি গ্রামের বাসিন্দা ছিলেন।

রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম বাংলানিউজকে জানান, সুধীর চন্দ্র দেব বাহুবল উপজেলার মানবকল্যাণ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। রোববার তিনি শায়েস্তাগঞ্জে আসেন। রাতে নতুন ব্রীজ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ফুটপাত ধরে হাটছিলেন। তখন হঠাৎ পেছন দিক থেকে একটি গাড়ি হর্ণ বাজায়। হর্ণের শব্দে বিভ্রান্ত হয়ে তিনি মাঝ সড়কে চলে যান। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেটকার তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।

ওসি আরও জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। চাপা দেওয়া প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।