ঢাকা, বুধবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

জাতীয়

কর্মস্থল থেকে শেষ বিদায় নিলেও বাড়ি ফেরা হলো না শিক্ষকের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
কর্মস্থল থেকে শেষ বিদায় নিলেও বাড়ি ফেরা হলো না শিক্ষকের

যশোর: কর্মস্থল থেকে শেষ বিদায় নিয়ে বাড়ি ফেরা হলো না সদ্য অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক সদরুদ্দিনের (৬০)।  

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে ঝিনাইদহের কালীগঞ্জ-কোলা সড়কের গাজীর বাজার নামক স্থানে এক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন তিনি।

নিহত সদরুদ্দিন ঝিনাইদহ শহরের আদর্শ পাড়ার বাসিন্দা ও যশোরের বাঘারপাড়া ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের শিক্ষক ছিলেন। এদিন কলেজের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।

নিহতের স্বজনরা বাংলানিউজকে জানান, রোববার বিকেলে তার কর্মস্থল বাঘারপাড়া ডিগ্রী কলেজ থেকে বিদায় সংবর্ধনা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন সদরুদ্দিন। বিকেল পাঁচটার দিকে কালীগঞ্জের গাজীর বাজারে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার বারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মতলেবুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাঘারপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান বাংলানিউজকে বলেন, সদরুদ্দিন ১৯৮৮ সালের ২০ অক্টোবর বাঘারপাড়া ডিগ্রি কলেজে ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে যোগদান করেন। ২০২০ সালের ২৯ অক্টোবর তার চাকরির মেয়াদ শেষ হয়। তার একমাত্র মেয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী। রোববার সকালে কলেজ কর্তৃপক্ষ তাকে বিদায় সংবর্ধনা দেয়।  

বাংলাদেশ সময়: ০৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
ইউজি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa