ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় যুবককে ছুরিকাঘাত, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
ফতুল্লায় যুবককে ছুরিকাঘাত, গ্রেফতার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জামাল হোসেন (৩০) নামে এক যুবককে বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত জামাল হোসেন বক্তাবলী ইউনিয়নের রামনগর গ্রামের মৃত আমির হামজার ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের রামনগর গ্রামের জামাল হোসেনকে বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা জামালকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। ঘটনার পরপর উল্টো আহতের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করতে এসে গ্রেফতার হয়েছেন হৃদয় হোসেন বাবু ও রাসেল নামে দুই সন্ত্রাসী। এ ঘটনায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে আহতের বড় ভাই আবুল হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃত দু’জন সহ ৮ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন।


মামলার বাদী আবুল হোসেন জানান, সোমবার রাতে প্রতিবেশী সলিমউদ্দিনের বাড়িতে গান বাজনার অনুষ্ঠান চলাকালে স্থানীয় মাদক ব্যবসায়ীরা এসে গান বন্ধ করার জন্য হুমকি দেন। এ সময় তার ভাতিজা শুভ (১৮) প্রতিবাদ করায় সন্ত্রাসীরা তাকে মারধর করে চলে যান। পরে শুভর চাচা জামালকে রাস্তায় পেয়ে তার বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করে সড়কের পাশে ফেলে দেন। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে জামাল ঢাকা মেডিক্যালে অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, দু’জন ব্যক্তি থানায় মারধরের মামলা করার জন্য আসেন। বিষয়টি সন্দেহ হলে খোঁজ খবর নিয়ে জানতে পারি তারা এক যুবককে ছুরিকাঘাত করে থানায় এসেছে। এরপর তাদের গ্রেফতার করে ঘটনাস্থালে পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা পেয়ে মামলা গ্রহণ করেছি। পলাতক অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।