ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহ ফুলপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
ময়মনসিংহ ফুলপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার ময়মনসিংহ ফুলপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

ময়মনসিংহ: ময়মনসিংহ ফুলপুরে জসিম উদ্দিন হত্যা মামলার আসামি সুজন মিয়াকে (২০) গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। সুজন ফুলপুর ধীতপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।

 

সোমবার (২৫ জানুয়ারি) রাতে ময়মনসিংহের চুরখাই বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, পাওনা টাকার জেরে গত ১০ জানুয়ারি রাতে ফুলপুরের ধীতপুর গ্রামের মিয়াজ উদ্দিনের ছেলে জসিমকে বাড়ি থেকে কৌশলে ডেকে ফুলপুরের আমনকুড়া বিলের একটি ফিসারীতে নিয়ে যায়। ঐ রাতেই ঘাতকরা জসিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা নিশ্চিত করে ফেলে যায়।  

এ ঘটনায় ১২ জানুয়ারি ফুলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।  

তিনি আরও বলেন, গুরুত্বপূর্ণ এ মামলাটির রহস্য উদঘাটন এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারে পুলিশ সুপার আহমার উজ্জামান ডিবি পুলিশকে নির্দেশ দেয়। পরবর্তীতে তদন্তকারী কর্মকর্তা ডিবি’র এসআই পরিমল চন্দ্র সরকার মামলা তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতে অভিযান পরিচালনা করে হত্যাকারী সুজন মিয়াকে চুরখাই বাজার থেকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে ঘাতক সুজন মিয়া হত্যার দায় স্বীকার করেছে। আসামিকে মঙ্গলবার (২৬ জানুয়ারি) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ছয় নম্বর আমলী আদালতে পাঠানো হলে সে হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।  

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময় ০৬১১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।