ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় প্রতারক চক্রের ২ সদস্য আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
আশুলিয়ায় প্রতারক চক্রের ২ সদস্য আটক

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। প্রতারক চক্রের কাছে আটক থাকা ২০ জন ভুক্তোভোগীকেও উদ্ধার করা হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) দিবাগত রাতে বিষয়টি নিশ্চত করেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার এ এইচ আদনান তফাদার।

এ দিন বিকেল ৩টার দিকে আশুলিয়া বাসস্ট্যান্ড এলাকার মো. দিদার চৌধুরীর ভবনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মো. লিটন শিকদার (৩৬) ও মো. ওসমান গণি (৩৩)।

র‌্যাব সূত্রে জানা গেছে, ক্যাপটর সিকিউরিটি প্রা. লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান দীর্ঘদিন যাবত চাকরি দেওয়ার নাম করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়ে আসছিলো। তারা চাকরিপ্রত্যাশীদের ট্রেনিং দেওয়ার নাম করে আশুলিয়ার বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে আটকে রেখে মারধর করতো। চাকরিপ্রার্থীদের আরও চাকরিপ্রার্থী সংগ্রহ করে আনতে বলা হতো। লোক সংগ্রহ করে না দিলে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করতো।

এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। এ সময় ক্যাপটর সিকিউরিটি প্রা. লিমিটেডের চাকরির চুক্তিনামার ২টি ফরম, ২টি রেজিস্ট্রার খাতা, ২০০টি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরিপ্রার্থীদের ১০০ সিভি ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব কমান্ডার এ এইচ আদনান তফাদার বলেন, চাকরিপ্রার্থীদের ট্রেনিং দেওয়ার নাম করে আশুলিয়ার বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে তাদের আটক করে মারধর করা হতো। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।