ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মিমের মৃত্যুর ঘটনায় মামলা প্রক্রিয়াধীন, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
মিমের মৃত্যুর ঘটনায় মামলা প্রক্রিয়াধীন, আটক ২

ঢাকা: রাজধানীর কাজলায় মিম (১৩) নামে এক কিশোরীর মৃত্যুর ঘটনায় দু’টি মামলা প্রক্রিয়াধীন। যাত্রাবাড়ী ও কদমতলীতে মামলাগুলো দায়ের করা হচ্ছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে দুই থানার সঙ্গে যোগাযোগ করা হলে তারা এ তথ্য নিশ্চিত করে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, মিমের মৃত্যুর ঘটনায় সম্ভ্রমহানির পর আত্মহত্যার মামলা দায়ের করা হচ্ছে। এছাড়া এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।  

কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, এ ঘটনায় থানায় একটি গণধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সম্ভাব্য বিষয় তদন্ত করে দেখছি। এছাড়া স্পট ভিজিট করা হচ্ছে।  

গত রোববার (৩১ জানুয়ারি) রাতে মিমের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে আসে দুই থানার পুলিশ। যাত্রাবাড়ী থানা পুলিশ পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

পরিবারের অভিযোগ, তাকে গণধর্ষণ করা হয়েছে।

গত রোববার দিনগত রাত ৯টার দিকে অচেতন অবস্থায় ওই কিশোরীকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মিম পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় থাকতো। তার বাবা ওয়ার্কশপ ব্যবসায়ী।

** কদমতলীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।