ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় বিষাক্ত স্পিরিট পানে আরও এক জনের মৃত্যু

শরিফ বিশ্বাস, কুষ্টিয়া প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

কুষ্টিয়া : কুষ্টিয়ায় বিষাক্ত স্পিরিট পানে বুধবার আরও এক জনের মৃত্যু হয়েছে। মৃতের নাম পান্না (৩২)।

তিনি জেলার দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের ময়রামপুর গ্রামের বাসিন্দা।

এ নিয়ে গত চার দিনে কুষ্টিয়ায় বিষাক্ত স্পিরিট পানে মারা গেলেন ৫ জন।

এর আগে ঈদের পরদিন মারা যান কুষ্টিয়া-১ আসনের সাংসদ আফাজ উদ্দিনের ছোট ভাই রোকন উদ্দিন বিশ্বাস ও পিনু সর্দ্দার। মঙ্গলবার  মারা যান দৌলতপুর উপজেলার খবির উদ্দিন ওরফে ভ্যাগল ও কুষ্টিয়া সদর উপজেলার চর মিলপাড়া এলাকার উমেদ আলী।

পান্নার পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার রাতে পান্না হঠাৎ অসুস্থ হয়ে ঘুমিয়ে পড়েন। সকালে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসীরা জানায়, পান্না দীর্ঘদিন ধরে বিষাক্ত স্পিরিট ও বাংলা মদের ব্যবসা করতো। নিজেও বিভিন্ন সময়ে পান করতো। শনিবার ঈদের দিন রাতেও তিনি স্পিরিট পান করেছিলেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বলেন, ‘পান্না নামে এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়েছি। সেখানে থানার একজন পুলিশ কর্মকর্তা পাঠানো হয়েছে। মাদক সেবন করার ব্যাপারে পান্নার বিরুদ্ধে থানায় অভিযোগ রয়েছে। তবে বিষাক্ত স্পিরিট পানে মৃত্যু হয়েছে কি-না তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। ’

এ ব্যাপারে কুষ্টিয়ার পুলিশ সুপার শাহাবুদ্দিন খান বলেন, ‘বিষাক্ত স্পিরিট পানে জেলায় চার জনের মৃত্যুর ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ রয়েছে। এর মূল হোতাকে ধরতে অভিযান চালানো হচ্ছে। ’

বাংলাদেশ সময় : ১৮০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।