ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিরোধীদল দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে : পাবনায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

শাহীন রহমান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০
বিরোধীদল দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে : পাবনায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

পাবনা: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, দেশে উন্নয়নের জোয়ার দেখে বিরোধীদলীয় নেতা ও যুদ্ধাপরাধীদের মাথা খারাপ হয়ে গেছে। তাই তারা তথাকথিত নানা রাজনৈতিক কর্মসূচি দিয়ে পরিকল্পিতভাবে দেশকে অস্থিতিশীল করতে চাইছে।



তিনি বুধবার দুপুরে সাঁথিয়া উপজেলা পরিষদ কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, কর্মেেত্র গাফিলতি করলে কাউকে রেহাই দেওয়া হবে না। এজন্য দায়-দায়িত্ব তাদেরকেই নিতে হবে। তিনি বলেন, বর্তমানে অ্যানথ্রাক্সের যে খবর ছড়িয়ে পড়েছে, এ নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই। এ জন্য জনসচেতনতা বাড়াতে হবে।

সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন, পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রমুখ। এ সময় সাঁথিয়া উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সাঁথিয়া উপজেলায় কয়েকটি উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন এবং তার নির্বাচনী এলাকার জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
বিকেলে প্রতিমন্ত্রী শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের জন্মজয়ন্তী উপলে পাবনায় আযোজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।  

বাংলাদেশ সময়: ১৮০০ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।