ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দল মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান শাহরিয়ার আলমের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
দল মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান শাহরিয়ার আলমের বক্তব্য রাখছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

রাজশাহী: পৌরসভা নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন চারঘাট-বাঘা আসনের সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।  

শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে চারঘাট উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে রাওথা কলেজে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

শাহরিয়ার আলম বলেন, চারঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় নেতা একটি নামের তালিকা কেন্দ্রে পাঠিয়েছিলেন। সেই তালিকা যাচাই-বাছাই শেষে দল আপনাদের সন্তান একরামুল হককে মনোনয়ন দিয়েছে। তাই দলের সিদ্ধান্ত অনুযায়ী তার পক্ষে কাজ করুন এবং তাকে বিজয়ী করুন।

তিনি বলেন, চারঘাট-বাঘায় আওয়ামী লীগ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট থেকে শুরু করে শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান সবখানেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। বিদ্যুতের আলোয় আলোকিত উপজেলার প্রত্যন্ত গ্রাম ও চরাঞ্চলও। চারঘাট পৌরসভার সর্বত্র উন্নয়নের ছোঁয়া লেগেছে। এখনও পৌর এলাকায় যেসব অসুবিধা রয়েছে তা চিহ্নিত করে আগামীতে দ্রুত সেই সমস্যা সমাধান করা হবে। আর এজন্য দরকার যোগ্য একজন মেয়র। সেই যোগ্য মেয়র হিসেবে আপনারা আগামী ২৮ ফেব্রুয়ারি ভোট বিপ্লব ঘটিয়ে আপনাদের সন্তান একরামুল হককে বিজয় করবেন।

প্রতিমন্ত্রী বলেন, চারঘাট আওয়ামী লীগের ঘাঁটি তা প্রমাণ করতে হবে আপনাদের। প্রতিটি পাড়া, মহল্লা, বাড়ি-বাড়ি গিয়ে নৌকার গণজোয়ার সৃষ্টি করতে হবে। নৌকা মানেই উন্নয়নের প্রতীক। নৌকার বিজয় সুনিশ্চিত করতে আপনারা সবাই কাঁধে কাঁধ মিলে কাজ করবেন এমনটাই আমার প্রত্যাশা।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, সরদহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসানুজ্জামারন মধুসহ যুবলীগ- ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।