ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে বিএসএফের হাতে জজ এর গ্যান ম্যান আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
পঞ্চগড়ে বিএসএফের হাতে জজ এর গ্যান ম্যান আটক

পঞ্চগড়: পঞ্চগড়ে সীমান্ত এলাকা থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে ওমর ফারুক নামে এক বাংলাদেশ পুলিশের সদস্য আটক হয়েছেন বলে জানা গেছে।  

এসময় নিজেকে বাঁচাতে ঘটনাস্থল থেকে পালাতে সক্ষম হন তার সঙ্গে থাকা মোশারফ হোসেন নামে আরেক পুলিশ সদস্য।

রোববার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া বিওপির সীমান্তে মেইন পিলার ৭৫৩ এস ১ ও ২ নং পিলার বরাবর স্থানে ভারতীয় সিংপাড়া এলাকা থেকে বিএসএফ তাকে আটক করে।  

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন ঘাগড়া বিওপি এলাকার ইউপি সদস্য (মেম্বার) ইউসুফ আলী।

তিনি বাংলানিউজকে জানান, কেন ওই দুই পুলিশ সদস্য সীমন্তে আসেন, তা জানি না। স্থানীয়রা একটি মোটরসাইকেলে (দিনাজপুর-ল-১২০১৮৮) করে তাদের সাদা পোশাকে আসতে দেখেন। তবে দু’জনের কথা শোনা গেলেও স্থানীয়রা তিনজনকে দেখেছেন বলে জানা গেছে।  

ইউসুফ আলী আরও জানান, ঘটনা শুনে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), অতিরিক্ত পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাতে ঘটনাস্থল পরিদর্শ করেন। একপর্যায়ে বিএসএফের মাধ্যমে বিজিবি জানতে পারে যে আটক ওমর ফারুক পঞ্চগড়ের একজন পুলিশ সদস্য। ভারতীয় সিংপাড়া এলাকার লোকজনের হামলায় গুরুত্বর আহত হয়েছেন তিনি। বিএসএফ তাকে উদ্ধার করে চিকিৎসা দিচ্ছে।

এদিকে বিষয়টি জানতে ৫৬ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

অন্যদিকে ওমর ফারুক ও মোশারফ তাদের থানার পুলিশ সদস্য না বলে বাংলানিউজকে জানান পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মদ।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।