ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে ছাদ থেকে পড়ে কলেজছাত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
কেরানীগঞ্জে ছাদ থেকে পড়ে কলেজছাত্রীর মৃত্যু

ঢাকা: ঢাকার কেরানীরগঞ্জের পূর্বচরাইল এলাকায় পাঁচতলা একটি বাড়ির ছাদ থেকে পড়ে নুসরাত জাহান (১৯) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নুসরাত পরিবারের সঙ্গে কেরানীগঞ্জের পূর্বচরাইল এলাকায় নিজ বাসায় থাকতেন। তার বাবার নাম ইসহাক হোসেন। নুসরাত পুরান ঢাকার মহানগর মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

এদিকে নুসরাতের মৃত্যুর খবর পেয়ে ঢামেক হাসপাতালে ছুটে আসেন তার আত্মীয়-স্বজন। তাদের মধ্য থেকে একটি সূত্র জানায়, পুরান ঢাকার লালবাগের বাসিন্দা এক ছেলের সঙ্গে নুসরাতের প্রেমের সম্পর্ক ছিল। ধারণা করা হচ্ছে, বাড়ির ছাদে সেই ছেলের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার সময় তাদের মধ্যে কিছু একটা হয়েছে। সূত্রটি আরও জানায়, নুসরাত ছাদ থেকে লাফ দিয়েছেন নাকি পড়ে গেছেন তা জানা যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।