ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

জাতীয়

পদ্মারচরে বেড়াতে গিয়ে যুবক ছুরিকাহত, ৩ ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
পদ্মারচরে বেড়াতে গিয়ে যুবক ছুরিকাহত, ৩ ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ আটক তিন ছিনতাইকারী। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী মহানগরীর পদ্মার চরে বান্ধবীকে নিয়ে বেড়াতে গিয়ে আহসান আলী (২৫) নামের এক যুবক ছিনতাইকারীদের ছুরিতে গুরুতর আহত হয়েছেন। এসময় উত্তেজিত জনতা ওই তিন ছিনতাইকারীকে ধরে ফেলেন।

পরে তাদেরকে উপর্যুপরি পিটিয়ে পুলিশ সোপর্দ করেছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

আহত ওই যুবক এবং তিন ছিনতাইকারীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক তিন ছিনতাইকারী হলেন- মহানগরীর কয়ের দাঁড়া এলাকার রাসেল রানা (১৯), নামিদ মোস্তফা (১৯) ও আলিম ইসলাম (২৫)। তারা এখন চিকিৎসাধীন।

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মণ জানান, আহসান নামের ওই যুবক তার বান্ধবীকে নিয়ে শাহ মখদুম মাজারের নিচে পদ্মার চরে ঘুরতে নামে। এসময় ওই তিন ছিনতাইকারী আহসান ওই তার বান্ধবীকে ঘিরে ফেলে। তারা ধারালো ছুরি বের করে আহসানের কাছে প্রথমে ৪০০ টাকা দাবি করে।

এরপর আহসান ভয়ে ১০০ টাকা দিয়ে দেয়। কিন্তু ছিনতাইকারীরা যা আছে সব বের করতে বললে আহসান তা দিতে অস্বীকার করেন। এতে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা আহসানকে ছুরিকাঘাত করেন। এতে তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন ধাওয়া করে তিন ছিনতাইকারীকে ধরে ফেলেন। পরে স্থানীয়রা ওই তিন ছিনতাইকারীকে পেটাতে শুরু করেন। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় স্থানীয়রা তিন ছিনতাইকারীকে পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় ছুরিকাহত আহসানের অবস্থা আশঙ্কাজনক।

ওসি নিবারন চন্দ্র বর্মণ জানান, ছিনতাইকারী আহসানের বান্ধবীর কাছ থেকে গলার স্বর্ণের একটি চেনও ছিনতাই করে নিয়েছিল। পরে জনতা সেই চেনটিও উদ্ধার করে। ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলেও জানান বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa