ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

নিখোঁজের ৪ দিন পর রিকশাচালকের মরদেহ মিললো ডোবায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, মার্চ ১, ২০২১
নিখোঁজের ৪ দিন পর রিকশাচালকের মরদেহ মিললো ডোবায় নিখোঁজের ৪ দিন পর রিকশাচালকের মরদেহ মিললো ডোবায়

রাজশাহী: নিখোঁজের চারদিন পর শমসের শেখ (২০) নামে এক রিকশাচালকের মরদেহ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়।

নিহত শমসের শেখের বাড়ি রাজশাহী মহানগরীর কোর্ট বাজার এলাকায়। তিনি ওই এলাকার চাঁদ মিয়া শেখের ছেলে বলে জানিয়েছে কাশিয়াডাঙা থানা পুলিশ।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, ‘আজ সকালে দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের ওই ডোবার মধ্যে এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেটি উদ্ধার করে। পরে তার পরিচয় শনাক্ত করা হয়। এ সময় জানা যায়, তিনি পেশায় রিকশাচালক। গত ২৪ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার পরনে ছিল লুঙ্গি ও শার্ট। ’

তার পরিবারের লোকজন পুলিশকে জানান, গত ২৪ ফেব্রুয়ারি রাতে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙা থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।

এদিকে, মহানগরীর কাশিয়াডাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, ‘মরদেহ দেখে অনুমান করা যাচ্ছে, ৩/৪ দিন আগেই তাকে ডোবায় ফেলা হয়েছে। গত ২৪ ফেব্রুয়ারি শমসের শেখ নিখোঁজ হওয়ার পরে ২৫ ফেব্রুয়ারি অপহরণ মামলা দায়ের করে তার পরিবার। এ মামলায় তিনজন আসামিকেও এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে। পরে তার ব্যাটারিচালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়। বর্তমানে মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। ’

ওই অপহরণ মামলাটি এখন হত্যা মামলায় রূপ নেবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, মার্চ ০১, ২০২১
এসএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।