ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে কর্মবিরতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, মার্চ ১, ২০২১
সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে কর্মবিরতি সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে কর্মবিরতি। ছবি: বাংলানিউজ

ফেনী: নোয়াাখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ফেনীতে প্রতিবাদ সভা ও কর্মবিরতি পালনে করেছেন গণমাধ্যম কর্মীরা।

সোমবার (০১ মার্চ) সকালে  ফেনী রিপোর্টার্স ইউনিটির আয়োজনে কর্মরত সাংবাদিকদের ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে সাংবাদিক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যাকাণ্ডের দশ দিন পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করা হয়নি।  

দ্রুততম সময়ের মধ্যে ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং সারাদেশের সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশ সৃষ্টি করতে হবে। অন্যথায় সাংবাদিকদের এই আন্দোলন আরও বেগবান হবে।

মানববন্ধনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ারা সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এনামুল হক পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী হায়দার মানিকের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ইউনটির সাবেক সভাপতি ওসমান হারুন মাহমুদ দুলাল, মোহাম্মদ শাহাদাত হোসেন, সাবেক সাধারণ সম্পাদক শুকদেব নাথ তপন, যতন মজুমদার ও সদস্য দিদারুল আলম প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, মার্চ ১, ২০২১
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।