ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লার আলমগীরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
কুমিল্লার আলমগীরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

ঢাকা: কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ইঞ্জিনিয়ার মো. আলমগীর হোসেনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে তার পরিবার।

শুক্রবার (৫ মার্চ) সকাল সাড়ে ১১ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদসম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদসম্মেলনে লিখিত বক্তব্য আলমগীর হোসেনের স্ত্রী হাসিনা বেগম বলেন, আমার স্বামী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম পৌরসভার নালঘর এলাকার ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন একজন উচ্চ শিক্ষিত রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব। তিনি গত ১১ জানুয়ারি দুদকে প্রতারণা জালিয়াতির মাধ্যমে চৌদ্দগ্রামের জনগণের শত কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেন আলমগীর কবির মুজুমদার ওরফে লুঙ্গি আলমের বিরুদ্ধে।

কিন্তু এর পরিপ্রেক্ষিতে গত ১৪ ফেব্রুয়ারি ঢাকার খিলক্ষেত থানায় আমার স্বামীর বিরুদ্ধে একটা মিথ্যা চাঁদাবাজি ও অপহরণ মামলা দেয় আলমগীর কবির মুজুমদার ওরফে লুঙ্গি আলম। মামলা দিয়ে আমার স্বামীকে গ্রেফতার করে জেলে হাজতে পাঠায়। পরে গত ৪ মার্চ চৌদ্দগ্রাম থানায় আর একটি মিথ্যা নারী নির্যাতন মামলা দায়ের করেন। এখানেই সে ক্ষান্ত হয়নি, লুঙ্গি আলমের ভাড়াটে লোকজন প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে।  
আমি এখন আমার অসহায় সন্তানদের নিয়ে চরম নিরাপত্তাহীনতার ভুগছি।

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে তিনি বলেন, এ ভণ্ড প্রতারক লুঙ্গি আলমের সব অপকর্মের সুষ্ঠু তদন্ত করে বিচার করতে হবে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
টিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad