ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বেলাবতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
বেলাবতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রতীকী

নরসিংদী: নরসিংদীর বেলাব উপজেলায় পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে।   শুক্রবার (০৫ মার্চ) দুপুরের দিকে উপজেলার বীর বাঘবের গ্রামের টানপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো- ওই গ্রামের শাহাদত মিয়ার ছেলে শামিউল ইসলাম ফোয়াদ (৪) ও একই পরিবারের মনির হোসেনের মেয়ে লিজা (৩)। মৃত দুই শিশু সম্পর্কে চাচাতো ভাই-বোন।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালের দিকে খেলার জন্য বাড়ি থেকে বের হয় ফোয়াদ ও লিজা। পরে দীর্ঘক্ষণ হয়ে গেলেও শিশু দু’টি বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে পরিবারের লোকজন। একপর্যায়ে বাড়ির পাশে একটি পুকুরের পানি থেকে লিজার ভাসমান নিথর দেহ উদ্ধার করা হয়। কিছুক্ষণ পর একই পুকুর থেকে নিথর অবস্থায় সামিউলকেও উদ্ধার করা হয়। তাৎক্ষণিক শিশু দু’টিকে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় স্বজনদের কাছে মরদেহ দু’টি হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।