ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কমলগঞ্জে ছুরিকাঘাতে নিহত সিএনজি চালকের ঘটনায় সড়ক অবরোধ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৮ ঘণ্টা, মার্চ ৬, ২০২১
কমলগঞ্জে ছুরিকাঘাতে নিহত সিএনজি চালকের ঘটনায় সড়ক অবরোধ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ছুরিকাঘাতে এক সিএনজি চালক নিহত হওয়াকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনাসহ সড়ক অবরোধের ঘটনা ঘটেছে।
 
শুক্রবার (৫ মার্চ) ঘটনার প্রতিবাদে শুক্রবার দুপুরে ঘন্টাব্যাপী কমলগঞ্জ-শমসেরনগর-শ্রীমঙ্গল প্রধান সড়কের হালিমাবাজার এলাকায় নিহত জলিলের স্বজন ও এলাকাবাসী সড়ক অবরোধ করে।

এ সময় সড়কের উভয় পার্শ্বে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণে আনে।
 
জানা গেছে, কমলগঞ্জের শমশেরনগরে ছুরিকাঘাতে এক সন্তানের জনক জলিল আহমেদ (২৩) নামে সিএনজি অটোরিকশা চালক নিহত হন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার শমশেরনগরের বড়চেগ সিএনজি গ্যাস পাম্পে এ ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক জলিল আহমেদ উপজেলার আলীনগর বস্তির মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে।
 
খবর পেয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনর্চাজ ইয়ারদৌস হাসান ও ওসি (তদন্ত) সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধকারীদের ২৪ ঘন্টার মধ্যে ঘাতকদের আটকের প্রতিশ্রুতি দিলে অবরোধকারীরা অবরোধ প্রত্যাহার করে নেন।  
 
নিহত জলিলের স্ত্রী জরিনা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, যারা আমার স্বামীকে মেরেছে এবং আমার সন্তানকে পিতাহারা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। জলিলের সংসারে রিয়াদ নামে তার ২ বছরের এক শিশু সন্তান রয়েছে।
 
আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক বাদশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে ঘটনাটি ঘটেছে তা খুবই দুঃখজনক। তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।  
 
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, ঘটনায় এখনো মামলা হয়নি। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে এবং এখনো অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৬৪৭ ঘণ্টা, মার্চ ০৬, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।