ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
খাগড়াছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭ খাগড়াছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে অল্প সময়ের ব্যবধানে পৃথক পাঁচটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে একজন নিহত এবং সাতজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে এসব দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে মাটিরাঙা উপজেলা থেকে এক মোটরসাইকেল আরোহী খাগড়াছড়ি আসছিলেন। এ সময় সাপমারা এলাকায় অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি পেছনে থাকা একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে দু’জনই গুরুতর আহত হয়। তাদের তাৎক্ষণিক খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হলে প্রথম মোটরসাইকেল আরোহী মো. হানিফ (২৪) মারা যান। এ সময় নাজিম (১৮) নামে আরেক মোটরসাইকেল আরোহীর ডান পায়ের ওপরের অংশ থেতলে যায়। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

এছাড়া, খাগড়াছড়ি জেলা সদরের আলুটিলা থেকে কিছু দূর বড়ব্রিজ এলাকায় পাহাড় থেকে নামার সময় তরমুজবাহী একটি পিকআপ উল্টে যায়। এ সময় পেছনে থাকা মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা তরমুজ ব্যবসায়ী সাত্তার মিয়া (৫৫) এবং চালক রুবেল মিয়া (১৮) আহত হন।

এর আগে খাগড়াছড়ির জেলা সদরের মাইসছড়ি নামক এলাকায় দু’টি মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে দু’জন আহত হয়েছেন। আহতরা হলেন— সেকান্দার হাওলাদার (৭৫) এবং মো. সেকান্দার(৫৫)। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়াও, পৃথক আরও দু’টি মোটরসাইকেল দুর্ঘটনায় রেজওয়ানুল হক (২৬) এবং আব্দুল সাত্তার নামে দু’জন আহত হয়েছেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, বেপরোয়া গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাগুলো ঘটেছে। একজনকে চট্টগ্রাম এবং বাকিদের খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত যুবকের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
এডি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।