ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেম্বার প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
মেম্বার প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

বরিশাল: প্রতিপক্ষ মেম্বার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে অপর মেম্বার প্রার্থীর সমর্থককে ধরে নিয়ে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে।  

বুধবার (১৭ মার্চ) বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের পশ্চিম চন্দ্রহার গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন গৌরনদী মডেল থানা পুলিশ।

জানা যায়, বুধবার রাত আটটার দিকে বাটাজোর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী ক্ষিতিশ চন্দ্র পালের সমর্থক শান্ত হালদার, কালাম সরদার, উত্তম মণ্ডল, দিপক মণ্ডল, কাউয়ুম বেপারী, লিটন বাড়ৈ ও সঞ্জীব শিয়ালীসহ অন্যান্য সমর্থকরা প্রতিপক্ষের প্রার্থী হোসেন বেপারীর সমর্থক বাবুল গাইনকে (৪০) বছার দিঘিরপারের একটি চায়ের দোকান থেকে তুলে নিয়ে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাতেই শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে মেম্বার প্রার্থী ক্ষিতিশ চন্দ্র পাল বাংলানিউজকে জানান, বিষয়টি আমার জানা নেই। আর ওই নামে আমার কোনো সমর্থকও নেই। মূলত তারা নিজেরা নিজেরা দ্বন্দ্ব করে আমার ওপর বর্তাতে চাইছে। আমার নাম ভাঙ্গিয়ে কেউ অপকর্ম করলে এর দায়ভার অপকর্মকারীকেই নিতে হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।