ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সুন্দরবন থেকে ট্রলার ও হরিণ শিকারের ফাঁদসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
সুন্দরবন থেকে ট্রলার ও হরিণ শিকারের ফাঁদসহ আটক ৪

বাগেরহাট: সুন্দরবন থেকে ট্রলার ও হরিণ শিকারের ফাঁদসহ চার চোরাশিকারিকে আটক করেছে বনবিভাগ।  

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে আটক চারজনকে বন আদালতে সোপর্দ করলে বন আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সমীর মল্লিক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

 

এর আগে বুধবার (১৭ মার্চ) সকালে সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণথোলা রেঞ্জের কচিখালি অভয়ারণ্য থেকে দু’টি ট্রলার ও হরিণ শিকারের ৩০০ ফুট ফাঁদসহ চার চোরাশিকারি আটক করে বনবিভাগ।

আটক ব্যক্তিরা হলেন-বরগুনা জেলার তালতলী উপজেলার সকিনা গ্রামের মো. হারুণ মুসল্লির ছেলে মো. এনায়েত মুসল্লি (৩৭), একই গ্রামের মো. শাহ আলম হাওলাদারের ছেলে মো. আউয়াল হাওলাদার (২০), তালতলী উপজেলার সোনাঘাটা গ্রামের মো. আতাহার শিকদারের ছেলে আব্দুল রহিম শিকদার (৪০) ও মো. ফরহাদ শিকদার (২০)।

বৃহস্পতিবার সকাল ১১টায় সুন্দরবন পূর্ব বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) মোহাম্মাদ বেলায়েত হোসেন বলেন, কচিখালি অভয়ারণ্য এলাকায় হরিণ শিকারের জন্য কয়েকজন ফাঁদ পেতে অপেক্ষা করছিলেন। খবর পেয়ে বুধবার সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে দু’টি ট্রলার ও হরিণ শিকারের ফাঁদসহ চার শিকারিকে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।