ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে বাস চাপায় মোটরসাইকেল চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
রাজশাহীতে বাস চাপায় মোটরসাইকেল চালক নিহত

রাজশাহী: রাজশাহীর বাঘায় যাত্রীবাহী বাসের চাপায় মজনু (২৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার বাঘা-আড়ানি সড়কের তেপুকুরিয়া-শ্রীরামপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মজনু উপজেলার কলিগ্রামের হায়দারের ছেলে। আহতরা হলেন একই উপজেলার পান্নাপাড়া গ্রামের ভ্যানচালক শাহবাজ, ভ্যানের দুই যাত্রী অশোক এবং রাজন। তারা সবাই উপজেলার মিলিকবাঘা গ্রামের বাসিন্দা।

ঘটনার পর বাসের চালক সাজু পালিয়ে গেছে। বাস ও সুপারভাইজার সুলতানকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তেপুকুরিয়া-শ্রীরামপাড়া যাতায়াতের রাস্তা থেকে বাঘা-আড়ানি সড়কে মোটরসাইকেল নিয়ে ওঠার সময় যাত্রীবাহী বাস সোনারতরীর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় একটি রিকশাভ্যানেরও ধাক্কা লাগে। এক পর্যায়ে মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল চালক মজনু। নিহত মজনু একজন ঠিকাদারের কর্মচারি বলে জানা গেছে।

পুলিশি হেফাজতে থাকা বাসের সুপারভাইজার সুলতান জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা বাসটি নাটোরের লালপুরের গ্রীনভ্যালি পার্কে বনভোজনে যাওয়ার উদ্দেশ্য রওনা হয়েছিল। রাস্তা ভুল করে তার ওই সড়কে ঢুকে পড়ে। যাওয়ার সময় এক পর্যায়ে দুর্ঘটনার কবলে পড়ে।

রাজশাহীর বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) জয়দেব বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আটক সুপারভাইজরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।