ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুঠিয়ায় ট্রাকচাপায় গৃহবধূ নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
পুঠিয়ায় ট্রাকচাপায় গৃহবধূ নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় ট্রাকচাপায় টুম্পা খাতুন (২৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন গৃহবধূর স্বামীসহ অপর এক মোটরসাইকেলচালক।

শুক্রবার (১৯ মার্চ) বিকেলে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। টুম্পা উপজেলা সদরের কৃষ্ণপুর গ্রামের মোহাম্মদ শ্যামার স্ত্রী।

আহতরা হলেন- নিহতের স্বামী মোহাম্মদ শ্যামা ও বিড়ালদহ টোনাপাড়া গ্রামের শহীদ আলীর ছেলে সাব্বির হোসেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর পবা হাইওয়ে থানার (শিবপুরহাট) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, দু’টি মোটরসাইকেল পাশাপাশি চলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই গৃহবধূ সড়কের মধ্যে ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত দুই মোটরসাইকেলচালককে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পবা হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান, নিহত গৃহবধূ তার স্বামীর মোটরসাইকেলে চড়ে বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন। পথে ঝলমলিয়া তেল পাম্পের কাছে দুর্ঘটনার শিকার হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং আরও দু’জন গুরুতর আহত হন। স্থানীয়দের সহায়তায় ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।