ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় কিশোরের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
রাজশাহীতে ট্রাকের ধাক্কায় কিশোরের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়াডাঙ্গা সড়কে ট্রাকের ধাক্কায় সাগর হোসেন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।  

শনিবার (২০ মার্চ) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



দুর্ঘটনায় সাগরের বড় ভাই মো. শুভ (২০) গুরুতর আহত হয়েছেন। সাগর ভ্যানের আরোহী ছিলেন। আর ভ্যান চালাচ্ছিলেন শুভ। মুমূর্ষু অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের বাড়ি পবা উপজেলার হরিপুর কলোনিতে। তাদের বাবার নাম মো. রেন্টু।

রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ বাংলানিউজকে জানান, সকালে দুই ভাই ভ্যানে চড়ে কাশিয়াডাঙ্গা থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক শ্যামপুকুর মোড়ে পৌঁছে ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুই ভাই ছিটকে ট্রাকের নিচে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। বর্তমানে হাসপাতালে গুরুতর আহত শুভর চিকিৎসা চলছে। তার শারীরিক অবস্থাও সংকটাপন্ন।

তিনি জানান, দুর্ঘটনার পর চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়েছেন। ট্রাকটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। রামেকের মর্গে সাগরের মরদেহের ময়নাতদন্ত করা হবে। এরপর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।  

এ ঘটনায় মামলা হবে বলেও জানান ওসি পারভেজ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।