ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঘার চরাঞ্চলে যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
বাঘার চরাঞ্চলে যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলায় ইব্রাহিম দেওয়ান (৩৫) নামে এক যুবককে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মোশাররফ হোসেন (৩৭) নামের আরও একজনকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

 

বুধবার (২৪ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া বাজারে এ ঘটনা ঘটে। ইব্রাহিম বাঘা উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া গ্রামের আবু দেওয়ানের ছেলে।

ইব্রাহিমের পরিবারের অভিযোগ প্রতিপক্ষ রশিদ বাহিনীর গুলিতে ইব্রাহিমের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, রশিদ ও জিয়া চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা চরাঞ্চলে আধিপত্য বিস্তার করার জন্য এলাকায় আতঙ্ক ছড়ায়।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) পরিদর্শক আবদুল বারী বাংলানিউজকে জানান, বুধবার রাতে চরাঞ্চলের চৌমাদিয়া বাজারে বসে আড্ডা দিচ্ছিলেন ইব্রাহিম ও মোশারফ। এ সময় চরাঞ্চলের রশিদ বাহিনী ও জিয়ার বাহিনীর লোকজন অতর্কিত তাদের ওপর হামলা চালায়। ইব্রাহিমকে প্রথমে কোপানো হয়। পরে তাকে প্রকাশ্যেই গুলি করা হয়। এতে ঘটনাস্থলে ইব্রাহিমের মৃত্যু হয়। পরে মোশারফকে তুলে নিয়ে যাওয়া হয়।

তিনি জানান, স্থানীয়রা রাত সোয়া ১১টার দিকে ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সোলাইমান জানান স্বাস্থ্য কমপ্লেক্সে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে। বর্তমানে ইব্রাহিমের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই রাখা হয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

হত্যার কারণ ও জড়িতদের খুঁজে বের করতে তদন্ত চলছে বলেও জানান ওসি আবদুল বারী।

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।