ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ভাইকে গলাকেটে হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
রাজশাহীতে ভাইকে গলাকেটে হত্যার অভিযোগ

রাজশাহী: রাজশাহীতে বড় ভাইকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে।  শুক্রবার (২৬ মার্চ) দিবাগত রাতে নগরীর হাড়ুপুরের বাগানপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

শনিবার (২৭ মার্চ) সকালে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে।  

কাশিয়াডাঙ্গা জোনের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

নিহত সাকিব হোসেন (১৮) হাড়ুপুর এলাকার মো. হেলিনের ছেলে। সাকিবের ছোট ভাই শিমুল হোসেন (১৬) এ হত্যাকাণ্ডে জড়িত বলে ধারণা করছে পুলিশ।

কাশিয়াডাঙ্গা জোনের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। শুক্রবার দিবাগত রাতে সাকিব ও শিমুল তাদের বাড়িতে একই কক্ষে ঘুমিয়েছিলেন। শনিবার সকালে ওই কক্ষের দরজা খুললে গলাকাটা অবস্থায় সাকিবের মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। ঘটনার পর থেকে শিমুলের কোনো হদিস মিলছে না। তিনি বড় ভাই সাকিবকে হত্যা করে পালিয়ে গেছে বলে আমার ধারণা করছি।  

তিনি আরও বলেন, সাকিব এসএসসিতে ফেল করে আর পড়াশোনা করেনি। ছোট ভাই শিমুল অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। তারা কোনো কাজ করত না। তবে সাকিব মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিলো। তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলাও আছে। শিমুলকে আটকের চেষ্টা চলছে। কেন তাকে খুন করা হয়েছে সে ব্যাপারেও খোঁজ-খবর নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
এসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।