ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
কক্সবাজারে যুবককে পিটিয়ে হত্যা

কক্সবাজার: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প চৌধুরীপাড়া এলাকায় আবদুর রহিম (৪০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে।  

সোমবার (২৯ মার্চ) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

রহিম ওই এলাকার মৃত আবদুর রহিমের ছেলে।

নিহতের স্ত্রী জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে রহিমের সঙ্গে তার ভাই-বোনদের বিরোধ চলছিল। এর জের ধরে দুপুরে তার ভাই তারেক, ইব্রাহিম ও তার স্ত্রী মুন্নি আকস্মিক নিজ বাড়িতে এসে হকিস্টিক দিয়ে রহিমকে মারধর শুরু করেন। এতে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রীর দাবি, রহিমের জমি আত্মসাৎ করার জন্য পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। এ পরিকল্পনার সঙ্গে আপন ভাই তারেক, ইব্রাহিম ও তার স্ত্রী মুন্নিসহ বোনেরা জড়িত।

ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া কক্সবাজার সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার চৌধুরী জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনা তদন্তের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।